Header Ads

কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023

 কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023 - অনলাইনে আবেদন করুন


কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড জব সার্কুলার 2023 তার কর্তৃপক্ষের ওয়েবসাইট প্রকাশ করেছে।  এছাড়াও, কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চাকরির বিজ্ঞপ্তি এ উপলব্ধ।  যাইহোক, আমরা 2023 সালে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাকরির সার্কুলার সম্পর্কে সমস্ত তথ্য শেয়ার করতে চাই।


Community Bank Bangladesh LTD Job Circular 2023


আপনি কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চাকরির বেতন, চাকরির নিয়োগের অফিসিয়াল বিজ্ঞপ্তি, আবেদনের পদ্ধতি, বয়সের সীমাবদ্ধতা, কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড এবং আরও গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে জানতে পারবেন।  আপনি যদি বাংলাদেশের ব্যাংকের চাকরি পছন্দ করেন, তাহলে এই সার্কুলার চাকরির খবর আপনার জন্য।  তাই সময় নষ্ট করবেন না যদি আপনি একটি ব্যাংক চাকরির সাথে একটি উজ্জ্বল ভবিষ্যত তৈরি করতে চান।  কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড তাদের কর্মচারীদের অনেক সুবিধা এবং একটি ভাল বেতন দেয়।


 কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় এবং নির্ভরযোগ্য বেসরকারি প্রতিষ্ঠান।  বাংলাদেশের অনেক মানুষ আর্থিক কর্মকাণ্ডের জন্য এই ব্যাংক ব্যবহার করছে।  কমিউনিটি ব্যাংক বাংলাদেশের 59তম বাণিজ্যিক ব্যাংক হিসেবে 11 সেপ্টেম্বর 2019 তারিখে যাত্রা শুরু করে।


 সিবিআইএল চাকরির বিজ্ঞপ্তি 2023


CBIL জব সার্কুলার 2023 06, এবং 08 অক্টোবর 2023 তারিখে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ দ্বারা প্রকাশিত হয়েছে।  01+01 চাকরির পোস্টের জন্য মোট (নির্দিষ্ট নয়) লোক।  সমস্ত আগ্রহী প্রার্থীদের নীচের দেওয়া চিত্রগুলির মতো অনলাইনে চাকরির জন্য আবেদন করতে হবে।  চাকরির আবেদনের শেষ তারিখ  22 অক্টোবর 2023।


 কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023


 কমিউনিটি ব্যাংক বাংলাদেশ তাদের অফিসে যোগ করার জন্য নতুন উদ্যমী তরুণদের খুঁজছে।  আপনি যদি তরুণ এবং উদ্যমী হন তবে সময় নষ্ট করবেন না;  আপনি এই সুযোগ গ্রহণ করতে পারেন.  কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাকরির সার্কুলার হল বাংলাদেশের সেরা বেসরকারী ব্যাংকের চাকরির সার্কুলার 2023।  www.communitybankbd.com চাকরির সার্কুলার বাংলাদেশ ব্যাংকের চাকরি বিভাগে একটি আলোচিত বিষয়।


 আপনি এখানে পুরো চাকরির তথ্য দেখতে পারেন।  এছাড়াও, এই নিয়োগ বিজ্ঞপ্তিটি Community Bank Bangladesh Ltd-এর অফিসিয়াল ওয়েবসাইট www.communitybankbd.com-এ প্রকাশিত হয়েছে।  কমিউনিটি ব্যাংক বিডি লিমিটেডের চাকরির বিজ্ঞাপন নিচে দেওয়া হল।  এছাড়াও, আপনি নীচের এই চাকরির বিজ্ঞাপন বিজ্ঞপ্তি jpeg এবং pdf ফাইল সংগ্রহ করতে পারেন।




কমিউনিটি ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2023


 EmployerCommunity Bank Bangladesh Limited

Employer TypePrivate Bank .

 Job Type Full Time 

Publish Date 08 October 2023.

Total number of শূন্যপদ দেখুন চাকরির বিজ্ঞপ্তির মোট সংখ্যা শূন্যপদ দেখুন .

 সার্কুলার ছবি দেখুন


Community Bank Bangladesh LTD Job Circular 2023


আবেদনের শেষ তারিখ 22 অক্টোবর 2023 

চাকরির সুবিধা চাকরির বিজ্ঞপ্তিতে দেখুন



সূত্র: বিডি জবস, 08 অক্টোবর 2023।


 শেষ তারিখ: 22 অক্টোবর 2023।


No comments

Powered by Blogger.