Header Ads

প্রাইম ব্যাংক লিমিটেড এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ।

 Management Trainee অফিসার পদের জন্য প্রাইম ব্যাংক লিমিটেড এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ


Prime Bank Limited Job Circular 2023


প্রাইম ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2023 হল এপ্রিল 2023-এর সেরা প্রবণতা বাংলাদেশের বেসরকারি ব্যাঙ্কের চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি৷ আপনি যদি সাম্প্রতিক প্রাইভেট ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি খুঁজছেন, তাহলে আপনি অফিসিয়ালের সাথে এই পৃষ্ঠায় প্রাইম ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি 2022 ফর্মটি দেখতে পারেন  চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি।


 এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে যারা বাংলাদেশ বেসরকারী ব্যাংকে চাকরি খুঁজছেন তাদের জন্য বাংলাদেশ ব্যাংকে চাকরির জন্য আবেদন করার জন্য অনলাইনে।  আপনি যদি বাংলাদেশে একটি বেসরকারি ব্যাংকে কাজ করতে আগ্রহী হন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করা উচিত।  বিস্তারিত দেখে এই বেসরকারি ব্যাংকে সঠিক চাকরির পদের জন্য আবেদন করতে।

  

 এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে যারা বাংলাদেশ বেসরকারী ব্যাংকে চাকরি খুঁজছেন তাদের জন্য অনলাইনে বাংলাদেশ ব্যাংকে চাকরির জন্য আবেদন করা হয়েছে।  আপনি যদি বাংলাদেশে একটি বেসরকারি ব্যাংকে কাজ করতে আগ্রহী হন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করা উচিত।  বিস্তারিত দেখে এই বেসরকারি ব্যাংকে সঠিক চাকরির পদের জন্য আবেদন করতে।


 প্রাইম ব্যাংক জব সার্কুলার 2023


প্রাইম ব্যাংক জব সার্কুলার 2023 30 মে 2023 তারিখে বিডি জবসে প্রকাশিত হয়েছিল।  প্রাইম ব্যাংক চাকরির পোস্টের মাধ্যমে স্ট্র্যাটেজিক প্ল্যানিং প্রধান পদের জন্য 01 জনকে যুক্ত করবে।  সমস্ত আগ্রহী প্রার্থীদের অবশ্যই প্রাইম ব্যাংকের চাকরির জন্য বিডি জবসের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে।  চাকরির আবেদন জমা দেওয়ার শেষ তারিখ 31 অক্টোবার 2023। যারা আবেদন করতে চান তাদের জন্য আমরা নীচে আবেদনের ওয়েবসাইট যোগ করেছি।


 প্রাইম ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2023


 প্রাইম ব্যাংক লিমিটেডের বিজ্ঞপ্তিটি আপনার জন্য একটি ভাল সুযোগ হতে পারে যদি আপনি 2023 সালে বাংলাদেশের একটি বেসরকারি ব্যাংকে কাজ করতে চান। আপনিও এই সম্পূর্ণ নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখে এবং সঠিক চাকরি বেছে নিয়ে একটি বেসরকারি ব্যাংকে চাকরির জন্য আবেদন করতে পারেন।  অবস্থান, আপনি যদি BD প্রাইভেট ব্যাংকের চাকরিপ্রার্থী হন।


 প্রাইম ব্যাংক লিমিটেডের অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি অনুসারে, প্রাইম ব্যাংক লিমিটেড যোগ্য ব্যক্তিদের নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের অফিসিয়াল চাকরিতে নিয়োগের জন্য খুঁজছে।  বাংলাদেশ প্রাইম ব্যাংক লিমিটেড এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে  বিভিন্ন চাকরি বিভাগের পদে নিয়োগ দেবে।


 প্রাইম ব্যাংক লিমিটেড চাকরিপ্রার্থীদের বাংলাদেশ প্রাইম ব্যাংক লিমিটেডে যোগদান করতে ইচ্ছুক সকল চাকরিপ্রার্থীদের নিচে দেওয়া অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসরণ করে নির্ধারিত সময়ের মধ্যে এই বেসরকারি ব্যাংকে চাকরির জন্য আবেদন করতে হবে।  প্রাইম ব্যাংক জব সার্কুলার 2023 সম্পর্কে আরও তথ্যের জন্য নীচে দেখুন।



প্রাইম ব্যাংক লিমিটেড নতুন চাকরির তথ্য কোম্পানির নাম: প্রাইম ব্যাংক লিমিটেড পোস্টের নাম:


 ব্যবস্থাপনা প্রশিক্ষণার্থী


 প্রকাশের তারিখ 20 অক্টোবর 2023 

 আবেদনের শেষ তারিখ 31 অক্টোবর 2023

শূন্যপদের সংখ্যা: চাকরি বিজ্ঞপ্তি চিত্র অনুসরণ করুন কীভাবে প্রয়োগ করতে হবে জব সার্কুলার ইমেজ 

চাকরির চাকরির প্রাই ব্যাংকের 

চাকরির অবস্থান আপনার অবস্থান ক্যাপ সোটাভ নেচারফুল টাইম 

জব সোর্স বিডি জবস 

Prime Bank Limited Job Circular 2023



আগ্রহী প্রার্থীরা (https://ers.bdjobs.com/applications/primebank/login/signin.asp) ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করতে পারবেন

আবেদনের শেষ তারিখ: ৩১ অক্টোবর ২০২৩




No comments

Powered by Blogger.