Header Ads

৫৪ পদে কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স এর কার্যালয় (cgdf) এ নিয়োগ বিজ্ঞপ্তি

 CGDF  govt Job Circular 2022- cgdf.teletalk.com.bd Apply online



CGDF জব সার্কুলার 2022- cgdf.teletalk.com.bd অনলাইনে আবেদন করুন


আমরা এখানে কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স CGDF চাকরির সার্কুলার 2022 প্রকাশ করেছি সমস্ত প্রয়োজনীয় ডেটা যেমন চাকরির অফিসিয়াল বিজ্ঞপ্তি, চাকরির বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল, আবেদনের লিঙ্ক, আবেদনের শেষ তারিখ এবং আরও অনেক কিছু।  আপনি আবেদন করার জন্য সঠিক চাকরির পোস্ট বেছে নিতে চাইলে সমস্ত ডেটা চেক করুন।

CGDF  govt Job Circular 2022- cgdf.teletalk.com.bd Apply online




যারা কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স সিজিডিএফ চাকরির জন্য অপেক্ষা করছেন তাদের জন্য কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স সিজিডিএফ জব সার্কুলার 2022 অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।  আপনি যদি 2022 সালে একটি সরকারি চাকরির সময়োপযোগী হতে চান তবে আপনার কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স CGDF চাকরির বিজ্ঞপ্তিটি দেখতে হবে। আপনার যদি সরকার বা কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স চাকরিতে আগ্রহ থাকে তবে এই পৃষ্ঠায় আপনার সঠিক চাকরির পোস্ট দেখুন।




কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স CGDF জব সার্কুলার 2022 অনুসারে, কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স o1 চাকরির পোস্টে মোট 54জনকে নিয়োগ করবে।  কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স চাকরির পদের নাম "অডিটর"।  যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রিধারীরা কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স সিজিডিএফ চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারেন।



কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফায়েন্সের সমস্ত অফিসের পোস্টগুলি দেখুন এবং এই বেছে নিন এবং কন্ট্রোলার্স জেনারেল ডিফেন্স ফায়ারেন্স অফিসের চাকরির জন্য আবেদন করার জন্য আপনার সঠিক চাকরির পোস্টটি নিন।  কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফান্স জব সার্কুলার 2022 নীচের সমস্ত তথ্য দেখুন এবং আবেদন করার জন্য সঠিক চাকরির পোস্ট করুন।  আপনার চাকরির আবেদন জমা দেওয়ার আগে আপনাকে পুরো তথ্য জমা দিতে হবে।  তাই এই চাকরির পোস্টটি এড়িয়ে যাবেন না, শেষ পর্যন্ত পৌঁছান।


কাজের গুরুত্বপূর্ণ তারিখ


 নিয়োগকর্তার নাম কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্সজব টাইপফুল-টাইম জব প্রকাশ সোর্স অনলাইনে প্রকাশের তারিখ 31 জানুয়ারী 2022 চাকরির বিভাগ বিডি সরকারি চাকরির মোট পোস্ট02 মোট লোক54



শিক্ষামূলক প্রশ্ন:কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স চাকরির চিত্র দেখুনঅন্যান্য অভিজ্ঞতা CGDF চাকরির ছবিতে দেখুন আবেদন প্রক্রিয়া পোস্ট অফিসে এবং ম্যানুয়ালি আবেদন শুরুর তারিখ 20 ফেব্রুয়ারি 2022 10:00 AMLশেষ তারিখ 13 মার্চ 2022 বিকাল 5:00 এ



নিয়োগকর্তার তথ্যনাম নিয়ন্ত্রক জেনারেল ডিফেন্স ফাইন্যান্স টাইপ গভটওয়েবসাইটhttp://www.cgdf.gov.bd


সূত্র: কালের কণ্ঠ, ৩১ জানুয়ারি ২০২২।


 আবেদন শুরুর তারিখ: 20 ফেব্রুয়ারি 2022 সকাল 10:00 এ


 শেষ তারিখ: 13 মার্চ 2022 বিকাল 5:00 মিনিটে




অনলাইনে আবেদন করুন: http://cgdf.teletalk.com.bd

CGDF  govt Job Circular 2022- cgdf.teletalk.com.bd Apply online


No comments

Powered by Blogger.