Header Ads

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাকরির সার্কুলার 2022

 Islami Bank Bangladesh Limited IBBL Job Circular 2022


Islami Bank Bangladesh Limited IBBL Job Circular 2022



ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাকরির সার্কুলার 2022 আজ আমাদের ওয়েবসাইটে অনলাইন ওয়েব পোর্টাল থেকে প্রকাশিত হয়েছে যা কর্তৃপক্ষ দ্বারা প্রকাশিত হয়েছে। 

আপনি IBBL জব সার্কুলার 2022 সম্পর্কে সমস্ত কিছু দেখতে পাবেন যেমন আবেদনের আবেদন শুরুর তারিখ, আবেদনের প্রযোজ্য প্রক্রিয়া, চাকরির শূন্যতা, পদের নাম, চাকরির আবেদনের শেষ তারিখ, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতার প্রয়োজনীয়তা, আবেদনের অনলাইন লিঙ্ক এবং অন্যান্য 

আমাদের ওয়েবসাইট থেকে। 

তাই আপনি যদি ইসলামিক ব্যাংক বাংলাদেশ লিমিটেডে জয়েন করতে চান তাহলে মনোযোগ সহকারে পড়তে থাকুন।





সুদমুক্ত ব্যাংক প্রতিষ্ঠায় বাংলাদেশের মানুষের অনেক পুরনো প্রত্যাশা রয়েছে। 

বিংশ শতাব্দীর ষাটের দশকে, মিশরের মিটগামোরে প্রথম সুদমুক্ত [উদ্ধৃতি প্রয়োজন] ইসলামী ব্যাংক প্রতিষ্ঠিত হয়। 

ফলে বাংলাদেশেও এ ধরনের ব্যাংক প্রতিষ্ঠার আন্দোলন সক্রিয় ছিল। 

আগস্ট 1974 সালে, বাংলাদেশ ইসলামী উন্নয়ন ব্যাংক বা IDB এর সনদে স্বাক্ষর করে। 

1976 সালে, প্রখ্যাত ইসলামী চিন্তাবিদ মাওলানা মুহাম্মদ আব্দুর রহিমের নেতৃত্বে ঢাকায় ইসলামিক ব্যুরো অফ ইসলামিক ইকোনমিক্স প্রতিষ্ঠিত হয়।




ইসলামিক ব্যাংক বাংলাদেশ লিমিটেড খুঁজছেন, এই বেসরকারী ব্যাংক চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের খালি পোস্টের জন্য একজন নতুন চাকরির ধারক। 

আপনি যদি প্রাইভেট ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি খুঁজছেন বা আপনি যদি ইসলামিক ব্যাংক বাংলাদেশ লিমিটেড IBBL-এর চাকরিপ্রার্থী হন তবে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্য একটি ভাল সুযোগ হতে পারে।





ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তির চিত্র অনুসারে, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড একটি নির্দিষ্ট সময় এবং তারিখে এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে IBBL চাকরি প্রার্থীদের যোগ করবে। 

ইসলামিক ব্যাংক বাংলাদেশ লিমিটেডে সঠিক চাকরির পোস্টে আবেদন করার জন্য সমস্ত প্রয়োজনীয় তারিখ এবং সমস্ত চাকরির বিজ্ঞপ্তি নীচে থেকে চেক করুন। 

আপনাকে সঠিক সময় এবং তারিখের মধ্যে এই ব্যাঙ্কের চাকরির বিজ্ঞপ্তির আবেদনপত্র পাঠাতে হবে যা নীচের IBBL চাকরির বিজ্ঞপ্তিতে লেখা আছে।




IBBL জব সার্কুলার 2022



ব্যাংকের নাম ইসলামিক ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাকরির ধরনব্যাংক চাকরির খবরের উৎস অনলাইন চাকরির খবর প্রকাশের তারিখ 06 জানুয়ারী 2022 চাকরির বয়স সীমা নীচে দেখুন মোট পদ শূন্যতা নীচে দেখুন চাকরির অন্যান্য সুবিধা নীচে দেখুন শিক্ষাগত যোগ্যতা দেখুন নীচের ছবি দেখুন বেতন নীচে দেখুন


Islami Bank Bangladesh Limited IBBL Job Circular 2022



চাকরির আবেদনের আবেদন শুরুর তারিখ রানিং চাকরির আবেদনের শেষ তারিখ ১৮ জানুয়ারি ২০২২ অনলাইন আবেদন লিঙ্ক www.islamibankbd.com




ইসলামিক ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2022 ছবি



ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি চিত্র এখানে বাংলাদেশের বেসরকারি ব্যাংকের চাকরি প্রার্থীর জন্য উপলব্ধ। 

অনুগ্রহ করে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাকরির নীচের অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি চিত্র থেকে সমস্ত তারিখ চেক করুন।


No comments

Powered by Blogger.