Header Ads

বাংলাদেশ পুলিশ কনস্টেবল চাকরির বিজ্ঞপ্তি 2022 প্রকাশ

 Bangladesh Police Job Circular 2022




বাংলাদেশ পুলিশ কনস্টেবল চাকরির বিজ্ঞপ্তি 2022 প্রকাশ।  বিডি পুলিশ নিয়োগ 2022 বিজ্ঞপ্তি 2022 সালে বাংলাদেশ পুলিশ কর্তৃক সর্বশেষ সরকারি প্রতিরক্ষা চাকরির জন্য অপেক্ষা করছেন?  এখানে আমরা আপনাকে সমস্ত বিডি ডিফেন্স চাকরি প্রার্থীদের জন্য সুবর্ণ সুযোগ প্রদান করতে যাচ্ছি।  সম্প্রতি, বাংলাদেশ পুলিশ তাদের অফিসিয়াল ওয়েবসাইট এবং দৈনিক কর্মসংস্থান সংবাদপত্রে কনস্টেবল (10000 শূন্যপদ) জন্য বিভিন্ন পরীক্ষার জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  এখন আমরা বাংলাদেশ পুলিশের চাকরির সব তথ্য দিয়েছি।  যারা পুলিশে চাকরির সার্কুলার করতে চান অবশ্যই এসএসসি সম্পন্ন করতে হবে।  বয়স 20 বছরের নিচে।  একটি যোগ্য Phyacle চ্যালেঞ্জ হতে হবে.


bangladesh-police-constable-govt-job-circular-2022


বাংলাদেশ পুলিশ চাকরির বিজ্ঞপ্তি 2022: আপনি কি পুলিশের চাকরির বিজ্ঞপ্তি 2022 খুঁজছেন?  আপনি যদি 'চান' তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন।  কারণ টুডে বাংলাদেশ পুলিশ অনলাইনে নতুন পুলিশ চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  নিঃসন্দেহে বাংলাদেশ পুলিশ টিআরসি চাকরির বিজ্ঞপ্তি 2022 বাংলাদেশের বেকারদের জন্য চমৎকার খবর।



বাংলাদেশ পুলিশ কনস্টেবল চাকরির সার্কুলার 2022 প্রকাশিত হয়েছে।  বিডি পুলিশ এই চাকরির সার্কুলার ঘোষণা করেছে, আমরা আমাদের ওয়েবসাইটেও এটি প্রকাশ করি।  বাংলাদেশ পুলিশ কনস্টেবল চাকরির বিজ্ঞপ্তি 2022



আমরা পুলিশ চাকরির সার্কুলার 2022 আবেদনের শুরুর তারিখ, মোট পদ শূন্যপদ, মোট লোক শূন্যপদ, আবেদনের আবেদনের প্রক্রিয়া, আবেদনের আবেদন শুরুর তারিখ এবং বাংলাদেশ পুলিশের জন্য শেষ তারিখ এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়গুলির মতো সমস্ত বিষয় শেয়ার করেছি তাই সাবধানে পড়তে থাকুন যদি আপনি  বাংলাদেশ পুলিশে চাকরির আগ্রহ আছে।


বাংলাদেশ পুলিশ বাংলাদেশের প্রধান বেসামরিক এবং আইন প্রয়োগকারী সংস্থা।  এটি বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয় দ্বারা নিয়ন্ত্রিত হয়।  বাংলাদেশ পুলিশের প্রধান সুপারকে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) বা "পুলিশ মহাপরিদর্শক" বলা হয়।



প্রতি বছর বাংলাদেশ পুলিশ প্রচুর কনস্টেবল নিয়োগ করে।  এ বছরও বাংলাদেশ পুলিশ ওই পদের জন্য চাকরির বিজ্ঞপ্তি জারি করবে।  পুরুষ ও মহিলা সমানভাবে চাকরির জন্য আবেদন করতে পারবেন।  তবে তাদের বাংলাদেশ পুলিশের সকল নিয়ম-কানুন ও শর্ত মানতে হবে।


মন্ত্রণালয়: স্বরাষ্ট্র মন্ত্রণালয়।


 চাকরির পদ: পুলিশ কনস্টেবল।



লিঙ্গ, কোটা, বয়স এবং উচ্চতা অনুযায়ী যোগ্যতা: লিঙ্গ, কোটা, বয়স এবং উচ্চতা অনুযায়ী যোগ্যতা নিচে দেওয়া হল:



পুরুষ


 বয়স এবং উচ্চতা


 সাধারণ


 বয়স: 18-20 বছর বয়সী


 উচ্চতা: 5’6’’ (পাঁচ ফুট ছয় ইঞ্চি)


 মুক্তিযোদ্ধা কোটা


 বয়স: 18-32 বছর বয়সী


 উচ্চতা: 5’4’’ (পাঁচ ফুট চার ইঞ্চি)


 উপজাতি কোটা


 বয়স: 18-20 বছর বয়সী


 উচ্চতা: 5’4’’ (পাঁচ ফুট চার ইঞ্চি)




মহিলা


 বয়স এবং উচ্চতা সাধারণ বয়স: 18-20 বছর বয়সী উচ্চতা: 5’2'' (পাঁচ ফুট দুই ইঞ্চি) মুক্তিযোদ্ধা বয়স: 19-32 বছর বয়স: 5’2’’ (পাঁচ ফুট দুই ইঞ্চি)


 প্রশিক্ষণ: 06 (ছয়) মাসের জন্য প্রাথমিক প্রশিক্ষণ।



বাংলাদেশ পুলিশ কনস্টেবল চাকরির বিজ্ঞপ্তি 2022। প্রাথমিক স্কুল শিক্ষকের চাকরির বিজ্ঞপ্তি এছাড়া বাংলাদেশ পুলিশ হেড কোয়ার্টার চাকরির বিজ্ঞপ্তি।  বাংলাদেশ পুলিশের চাকরির বিজ্ঞপ্তি এবং বাংলাদেশ পুলিশ কনস্টেবল চাকরির বিজ্ঞপ্তি www.police.gov.bd এ।  বাংলাদেশ পুলিশ সার্কুলার 2022 সহ বাংলাদেশ পুলিশ চাকরির আবেদনপত্র পিডিএফ এখানে রয়েছে।  পুলিশ কনস্টেবল চাকরির বিজ্ঞপ্তির জন্য বাংলাদেশে বাংলাদেশ পুলিশ নিয়োগ।  পুলিশ আবেদন ফরম ডাউনলোড।  সর্বশেষ পুলিশ চাকরির বিজ্ঞপ্তি এবং 2022 সালে পুলিশ চাকরির সার্কুলার আপডেট করুন। আপনার যদি 2022 সালে আরও চাকরির বিজ্ঞপ্তির প্রয়োজন হয়, তাহলে আমাদের ওয়েবসাইট দেখুন।  আসলে, আমাদের ওয়েবসাইটে সার্কুলার 2022-এ অনেক নতুন BD সরকারি চাকরি রয়েছে।





বাংলাদেশ পুলিশের ট্রেইনী রিক্রুট কনস্টেবল (TRC) পদে নিয়োগ বিজ্ঞপ্তি- ২০২২



 পুলিশে_নিয়োগ

 প্রতিষ্ঠানঃ বাংলাদেশ পুলিশ

পদের নামঃ ট্রেইনী রিক্রুট কনস্টেবল (TRC)

 আবেদন ফীঃ ৩০/- টাকা

আবেদন শুরুঃ ১ ফেব্রুয়ারি ২০২২

আবেদনের লিংকঃ http://police.teletalk.com.bd/

আবেদনের শেষ তারিখঃ ২৮ ফেব্রুয়ারি ২০২২ 

Bangladesh Police Constable  govt Job Circular 2022 | police.gov.bd


No comments

Powered by Blogger.