Header Ads

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি

 Al-Arafah Islami Bank Limited Job Circular 2022-www.al-arafahbank.com


আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2022-www.al-arafahbank.com

Al-Arafah Islami Bank Limited Job Circular 2022-www.al-arafahbank.com



দৈনিক প্রথম আলো পত্রিকায় প্রকাশিত হয়েছে  ।  আমরা আপনাকে জানাতে চাই যে, আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড বাংলাদেশের একটি শীর্ষ বাণিজ্যিক বেসরকারি ব্যাংক।  সম্প্রতি ব্যাংক লোকদের জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।



বাংলাদেশে অনেক ব্যাংক আছে, কিন্তু আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 চাকরিপ্রার্থীদের জন্য একটি দুর্দান্ত ক্যারিয়ারের সুযোগ।  এই বর্তমান চাকরির বাজারের অবস্থাতে ব্যাংক চাকরিগুলি ব্যাংক চাকরিতে আগ্রহী যে কোনও স্নাতক ব্যক্তির জন্য ভাল পছন্দের এবং উচ্চ মানের চাকরি।


আমরা জানি অনেক ব্যবহারকারী সর্বদা একটি ব্যাংক    ক্যারিয়ার গড়ার চেষ্টা করেন।  প্রতিটি ব্যাংক অনেক সুবিধা প্রদান করে যেমন চমৎকার বেতন, সাপ্তাহিক ছুটি, ক্যারিয়ার ডেভেলপমেন্ট গাইড, সুদর্শন বেতন, বার্ষিক ইনক্রিমেন্ট এবং বোনাস, স্মার্ট ফেস্টিভ্যাল বোনাস এবং ছুটি ইত্যাদি।



আমরা -আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2022 সম্পর্কিত মোট তথ্য যেমন প্রকাশের তারিখ, আবেদনের সময়সীমা, চাকরির সার্কুলার ছবি, চাকরির শিরোনাম এবং আরও অনেক কিছু উল্লেখ করেছি।  সুতরাং, আসুন পরীক্ষা করুন এবং দুর্দান্ত প্রস্তুত।  এখন আবেদন কর!!




আমরা মনে করি আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2022 মানুষের জন্য, বিশেষ করে যারা বাংলাদেশে বেসরকারি ব্যাংকের চাকরি খুঁজছেন তাদের জন্য 2022 সালের সেরা বেসরকারি ব্যাংক চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি।



এখন, আমরা ব্যবহারকারীদের জন্য আল-আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরির সুযোগ-ক্যারিয়ার দিয়েছি।  আপনি নীচের নির্দেশাবলী দেখতে পারেন যা কীভাবে আল-আরাফাহ ইসলামী ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2022- www.al-arafahbank.com-এর আবেদন করতে হয় তা জানতে সাহায্য করে।



আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড সার্কুলারের জন্য অনেক লোক অপেক্ষা করছে, আমরা জানিয়েছি যে সাম্প্রতিক সময়ে আল-আরাফাহ ইসলামী ব্যাংক কর্তৃপক্ষ বাংলাদেশের বিভিন্ন পদের জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।



ঠিক আছে, আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার আবেদন 2022 এবং অন্যান্য চাকরির সার্কুলার তথ্য যেমন ক্যারিয়ার সার্কুলার - আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড, আল আরাফাহ ইসলামী ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2022, আল আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি পরীক্ষা করার প্রক্রিয়া অনুসারে  2022, আল আরাফাহ ইসলামী ব্যাংক চাকরির সার্কুলার 2022 ইত্যাদি,  তাই আর দেরি কেন, আজই আবেদন করুন!



আপনি যদি আল আরাফাহ ইসলামী ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2022-এর জন্য আবেদন করতে চান, তাহলে আপনাকে আল আরাফাহ ইসলামী ব্যাংকের চাকরির খবর 2022-এর প্রয়োজনীয়তা জানতে হবে, নীচে আমরা চাকরির পোস্টিং তারিখ, পোস্টের নাম, পোস্টের অবস্থান, প্রকারের পাশাপাশি সমস্ত প্রয়োজনীয়তা যোগ করেছি।  চাকরি, চাকরির বিভাগ, চাকরির স্তর, শিক্ষাগত প্রয়োজনীয়তা,



কীভাবে আবেদন করবেন, অভিজ্ঞতার প্রয়োজনীয়তা, অতিরিক্ত চাকরির প্রয়োজনীয়তা, বেতন, বয়স সীমা, আবেদনের সময়সীমা, ইমেল, ওয়েব ঠিকানা, শারীরিক ঠিকানা, চাকরির উত্স এবং আরও অনেক কিছু।


সুতরাং, আসুন আল আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেডের চাকরির সার্কুলার 2022 এর প্রয়োজনীয়তাগুলি পরীক্ষা করে দেখুন এবং সময়সীমার আগে আবেদন করুন।


 ■ ব্যাংকের নাম: আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড


 ■ পদের নাম: এক্সিকিউটিভ অফিসার


 ■ চাকরি প্রকাশের তারিখ: 25 জানুয়ারী 2022


 ■ আবেদনের শেষ তারিখ: ৭ ফেব্রুয়ারি ২০২২



আলোচনাসাপেক্ষে বেতন


 ■ শিক্ষাগত প্রয়োজনীয়তা: মাস্টার্স


 ■ অভিজ্ঞতার প্রয়োজনীয়তা: 5 বছর।


 ■ চাকরির শূন্যপদের সংখ্যা: N/A



চাকরির শূন্যপদের সংখ্যা: N/A


 ■ চাকরির জন্য বয়স সীমা: সর্বোচ্চ 30 বছর


 ■ চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে।


 ■ কাজের সূত্র: প্রথম আলো


 ■ কাজের প্রকৃতি: ফুলটাইম



চাকরির ধরন: ব্যাংকিং চাকরি (আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড)


 ■ কর্মসংস্থানের ধরন: স্থায়ী।


 ■ লিঙ্গ: উভয় (পুরুষ ও মহিলা)

Al-Arafah Islami Bank Limited Job Circular 2022-www.al-arafahbank.com



Apply: https://career.al-arafahbank.com/


No comments

Powered by Blogger.