Header Ads

বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

 নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2021 বাংলাদেশ নৌবাহিনীর কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করেছে। 

এছাড়াও, আপনি আমাদের ওয়েবসাইটে নিউ বাংলাদেশ নেভি জব সার্কুলার সমস্ত তথ্য দেখতে পাবেন অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি JPEG ইমেজ এবং পিডিএফ ফাইল ইমেজ ফরম্যাট সহ।


Www.navy.mil.bd চাকরির বিজ্ঞপ্তি 2021 যেমন আবেদন শুরুর তারিখ, চাকরির বয়স সীমাবদ্ধতা, চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল ছবি, চাকরির আবেদনের প্রয়োজনীয়তা, অভিজ্ঞতার প্রয়োজনীয়তা, বয়সের আবেদন, অনলাইনে আবেদনের লিঙ্ক, এবং এই সমস্ত বিষয়ে জানতে এই পোস্টটি সাবধানে পড়তে থাকুন।
আরো
তাই ধৈর্য ধরুন এবং বাংলাদেশ নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2021 পড়তে থাকুন।

বাংলাদেশ নৌবাহিনীর যোগ্য চাকরিপ্রার্থীরা সহজেই বাংলাদেশের যেকোন প্রান্ত থেকে অনলাইনে চাকরির জন্য আবেদন করতে পারেন এবং চাকরির আবেদন প্রক্রিয়াটি বাংলাদেশ নৌবাহিনীর নিয়ম অনুযায়ী হওয়া উচিত যা তারা নীচের অফিসিয়াল নোটিশ ছবিতে উল্লেখ করেছেন।
নীচের অফিসিয়াল ছবি এবং চাকরির টেবিলে আরও বিস্তারিত তথ্য দেখতে।

বিজ্ঞপ্তি 2021

চাকরি নিয়োগকর্তা বাংলাদেশ নৌবাহিনী কর্মীর ধরন সরকারী চাকরির ধরন ফুল টাইম চাকরির অবস্থান বাংলাদেশের কোথাও চাকরি প্রকাশের তারিখ 01 এবং 28 সেপ্টেম্বর 2021 মোট পোস্ট চাকরির ছবিতে দেখুন মোট মানুষ নির্দিষ্ট নয় শিক্ষাগত যোগ্যতা নীচে দেখুন


মোট পোস্ট চাকরির ছবিতে দেখুন মোট মানুষ নির্দিষ্ট নয় শিক্ষাগত যোগ্যতা নীচে দেখুন অন্যান্য যোগ্যতা নীচে দেখুন চাকরির আবেদন পদ্ধতি অনলাইন চাকরির আবেদন শুরু করার তারিখ চলছে আবেদন শেষ তারিখ 25 অক্টোবর এবং 07 নভেম্বর 2021 অফিসিয়াল ওয়েবসাইট www.navy.mil.bd অনলাইন আবেদন লিঙ্ক নিচে দেখুন

প্রকাশের তারিখ: 28 সেপ্টেম্বর 2021

শেষ তারিখ: 07 নভেম্বর 2021

Apply online: https://joinnavy.navy.mil.bd








No comments

Powered by Blogger.