Header Ads

ওয়ার্ল্ড ফিশ জব বিজ্ঞপ্তি প্রকাশ

    ওয়ার্ল্ড ফিশ জব বিজ্ঞপ্তি প্রকাশ ৷ প্রাইভেট চাকরির প্রার্থী হন তাহলে একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি আপনার জন্য অপেক্ষা করছে। আপনার জন্য সুখবর হল যে, ওয়ার্ল্ডফিশ বাংলাদেশ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি চাকরি প্রার্থীদের জন্য। 

বাংলাদেশ।


ওয়ার্ল্ডফিশ বাংলাদেশের চাকরির প্রার্থীর জন্য ওয়ার্ল্ডফিশ বাংলাদেশ চাকরির বিজ্ঞপ্তি আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হয়েছে। 

আপনি অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তির ছবিসহ ওয়ার্ল্ডফিশ বাংলাদেশ জব সার্কুলারের অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি দেখতে এবং ডাউনলোড করতে পারবেন। 

আপনি যদি ওয়ার্ল্ডফিশ বাংলাদেশের চাকরির জন্য আবেদন করতে চান তাহলে আমাদের ওয়েবসাইট থেকে এই ব্যক্তিগত চাকরির বিজ্ঞপ্তিটি পড়তে থাকুন।



আপনি যদি বাংলাদেশে একটি বেসরকারি চাকরিতে যোগ দিতে চান তাহলে ওয়ার্ল্ডফিশ বাংলাদেশ আপনার জন্য একটি বড় সুযোগ হতে পারে।
বাংলাদেশে একটি স্বনামধন্য বেসরকারি কোম্পানি হওয়া ছাড়াও, ওয়াল্ডফিশ বাংলাদেশ তাদের চাকরিপ্রার্থীদের আরও ভাল সুযোগ দেবে, তারা চাকরিপ্রার্থীদের জন্য তাদের অফিসিয়াল নোটিশে বলেছে।

আপনার সমস্ত শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট এবং অন্যান্য অভিজ্ঞতার কাগজপত্র অফিসিয়াল নোটিশের সাথে চাকরির আবেদন পিএ -তে উল্লেখিত সময়ের মধ্যে কর্তৃপক্ষের কাছে জমা দিতে হবে যা তাদের অফিসিয়াল নোটিশে সরকারীভাবে উল্লেখ করা আছে।

চাকরির সংক্ষিপ্তসার কোম্পানির নাম ওয়ার্ল্ড ফিশ বাংলাদেশ কোম্পানি টাইপ প্রাইভেট কোম্পানি চাকরির ধরন স্থায়ী প্রকাশের তারিখ 08 সেপ্টেম্বর 2021 চাকরির খবর অনলাইন অনলাইন চাকরি বিভাগ প্রাইভেট জব টোটাল পোস্ট 01 মোট মানুষ নির্দিষ্ট নয় শিক্ষাগত যোগ্যতা বৃত্তাকার ছবিতে দেখুন অন্যান্য যোগ্যতা নীচে বিজ্ঞপ্তি দেখুন আবেদন অনলাইনে দেখুন

আবেদনের শেষ তারিখ 15 সেপ্টেম্বর 2021 অফিসিয়াল ওয়েবসাইট www.worldfishcenter.org অনলাইন আবেদন করুন লিঙ্ক দেখুন নিচে দেখুন

প্রকাশের তারিখ: 08 সেপ্টেম্বর 2021

শেষ তারিখ: 15 সেপ্টেম্বর 2021

Online apply: Click here




No comments

Powered by Blogger.