Header Ads

১,১২৮ পদে জাতীয় পর্যায়ের বেসরকারি উন্নয়ন সংস্থা "জাগরনী চক্র ফাউন্ডেশন " এ নিয়োগ বিজ্ঞপ্তি -

 ১,১২৮ পদে জাতীয় পর্যায়ের বেসরকারি উন্নয়ন সংস্থা "জাগরনী চক্র ফাউন্ডেশন " এ নিয়োগ বিজ্ঞপ্তি -


জাগরনী চক্র ফাউন্ডেশন জব সার্কুলার 2024 বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় চাকরির সার্কুলার ওয়েবসাইট,  এ প্রকাশিত হয়েছে।  যারা 2024 সালে একটি বেসরকারী কোম্পানির চাকরি বা জাগরনী চক্র ফাউন্ডেশন JCF চাকরি পেতে চান তাদের জন্য এটি আমাদের ওয়েবসাইটে পোস্ট করা হবে।


Jagorani Chakra Foundation JCF Job Circular 2024- jcf.org.bd Apply now


 জাগরণী চক্র ফাউন্ডেশন জব সার্কুলার 2024 একটি সুবর্ণ সুযোগ হতে পারে যদি আপনি আপনার যোগ্যতা অনুযায়ী জাগরণী চক্র ফাউন্ডেশনে চাকরির জন্য অপেক্ষা করেন।  জাগোরানী চক্র ফাউন্ডেশন জব সার্কুলার সমস্ত বিস্তারিত তথ্য আপনি এই চাকরির পোস্ট থেকে পাবেন।  আপনি যদি জাগরনী চক্র ফাউন্ডেশনে এটি করতে চান তবে মনোযোগ সহকারে পড়তে থাকুন।



JCF জব সার্কুলার 2024


 জাগরনী চক্র ফাউন্ডেশন JCF জব সার্কুলার 2024 পোস্ট করা তারিখ 29 মে 2024 আগ্রহী প্রার্থীর জন্য।  জাগরনী চক্র ফাউন্ডেশন JCF 09 টি চাকরির জন্য 1128 জনকে নিয়োগ দেবে।  চাকরির আবেদন প্রক্রিয়া অনলাইন ভিত্তিক।  সমস্ত আগ্রহী প্রার্থীদের অবশ্যই BD জবস এবং জাগরনী চক্র ফাউন্ডেশনের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে 22 জুন 2024 এর মধ্যে JCF জব সার্কুলার 2024-এর জন্য আবেদন করতে হবে।


 জাগরনী চক্র ফাউন্ডেশন চাকরির শূন্যপদের বিবরণ


 মোট ক্যাটাগরি টোটাল ম্যান ভ্যাকেন্সি09 

 মোট ম্যান 1128

জাগরানী চক্র ফাউন্ডেশন চাকরির আবেদনের যোগ্যতা নিয়োগ


 প্রথমে, জাগরনী চক্র ফাউন্ডেশনের চাকরির জন্য আবেদন করার জন্য আপনাকে অবশ্যই বাংলাদেশের একজন যোগ্য নাগরিক হতে হবে।


 জাগরানী চক্র ফাউন্ডেশনের চাকরির জন্য আবেদন করার জন্য আপনার বয়স ন্যূনতম 18 বছর হতে হবে।


 আপনার অবশ্যই শিক্ষাগত যোগ্যতা এবং অন্যান্য যোগ্যতা থাকতে হবে, যা জাগোরানী চক্র ফাউন্ডেশন জব সার্কুলার 2024 ছবিতে লেখা আছে।


 জাগরনী চক্র ফাউন্ডেশন জব সার্কুলার 2024 ইমেজ অনুযায়ী চাকরির আবেদন সম্পূর্ণ করতে 100% নিশ্চিত।


 গুরুত্বপূর্ণ সময়, এবং তারিখ


 আপনি যদি জাগরনী চক্র ফাউন্ডেশন জব সার্কুলার 2024-এর একজন চাকরিপ্রার্থী হন, তাহলে আপনার নিচের সময় এবং তারিখটি নোট করা উচিত।


সিরিয়াল নয় গুরুত্বপূর্ণ আবেদনের তথ্যের সময়, এবং তারিখ01প্রকাশের তারিখ 29 মে 202402আবেদনের শুরুর তারিখ 29 মে 202403আবেদনের শেষ তারিখ 22 জুন 2024


 জাগরনী চক্র ফাউন্ডেশন জব সার্কুলার 2024



জাগরনী চক্র ফাউন্ডেশনের চাকরির বিজ্ঞপ্তি 2024 যারা জাগরনী চক্র ফাউন্ডেশনে এটি করতে চান তাদের জন্য সুসংবাদ।   জাগরনী চক্র ফাউন্ডেশন তাদের শূন্য পদে নতুন লোক যোগ করতে চায়।  এ কারণে নতুনদের যুক্ত করতে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।


 জাগরনী চক্র চারটি পদে কয়েকজনকে নিয়োগ দেবে।  পদের নাম হল সিনিয়র অফিসার, অ্যাডমিন এবং ফিন্যান্স ম্যানেজার।  আগ্রহীদের অবশ্যই চাকরির ওয়েবসাইটের মাধ্যমে জাগরনী চক্র ফাউন্ডেশনের চাকরির জন্য অনলাইনে আবেদন করতে হবে।  এই চাকরির বিজ্ঞপ্তিতে আবেদন করে আপনি একটি জনপ্রিয় বেসরকারি কোম্পানির চাকরি পেতে পারেন।


 আপনি যদি একজন বেকার প্রার্থী হন, তাহলে আপনার মূল্যবান সময় নষ্ট না করে জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তিটি পড়ুন।  এবং সঠিক চাকরির অবস্থান বেছে নিয়ে, আপনার যোগ্যতা অনুযায়ী এই প্রাইভেট কোম্পানিতে পদের জন্য আবেদন করুন।  জাগরনী চক্র ফাউন্ডেশন JCF জব সার্কুলার 2024-এর জন্য আপনার চাকরির আবেদন পাঠানোর আগে সমস্ত ডেটা দেখুন।



জাগরনী চক্র ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি


 নিয়োগকর্তা জাগরনী চক্র ফাউন্ডেশন চাকরির ধরন পূর্ণ-সময়সূত্র অনলাইনে প্রকাশের তারিখ 29 মে 2024 চাকরির বিভাগ এনজিও চাকরির মোট পোস্ট09 মোট 1128 চাকরির অবস্থান জাগরনী চক্র ফাউন্ডেশনের উপর নির্ভর করে লিঙ্গ পুরুষ এবং মহিলা উভয়েরই আবেদন করতে হবে একজন প্রার্থীর বয়স 1 হতে হবে বছর বেতন অনুগ্রহ করে চাকরির ছবি দেখুন শিক্ষাগত যোগ্যতা চেক সার্কুলার ইমেজঅন্যান্য অভিজ্ঞতা অভিজ্ঞ এবং নতুন  আবেদন করতে পারেন প্রসেস অফলাইনে আবেদন শুরুর তারিখ 29 মে 2024 আবেদনের শেষ তারিখ 22 জুন 2024


Jagorani Chakra Foundation JCF Job Circular 2024- jcf.org.bd Apply now


সূত্র: প্রথম আলো, 29 মে 2024।


 শেষ তারিখ: 22 জুন 2024।


 আবেদনের পদ্ধতি: অফলাইন।




No comments

Powered by Blogger.