Header Ads

Skills for Employment Investment Program Job Circular 2021 

 স্কিল ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রামের চাকরির বিজ্ঞপ্তি 2021 স্কিল ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম SEIP চাকরির প্রার্থীর জন্য কর্তৃপক্ষের ওয়েবসাইটে পোস্ট করা হয়েছে। 

এছাড়াও, বাংলাদেশে সরকারি চাকরির প্রার্থীর জন্য SEIP জব সার্কুলার 2021 আমাদের ওয়েবসাইটে পোস্ট করা হয়েছে। 

আপনি যদি ২০২১ সালে সরকারি চাকরির জন্য আবেদন করতে চান, তাহলে, আপনি কর্মসংস্থান বিনিয়োগ কর্মসূচির দক্ষতা এসইআইপি চাকরির বিজ্ঞপ্তি দেখতে পারেন।


Skills for Employment Investment Program Job Circular 2021
Skills for Employment Investment Program Job Circular 2021 


কর্মসংস্থান বিনিয়োগ কর্মসূচির জন্য দক্ষতা এসইআইপি চাকরির বিজ্ঞপ্তি তাদের জন্য একটি দুর্দান্ত সুযোগ সৃষ্টি করেছে যারা ২০২১ সালে চাকরি পেতে ইচ্ছুক একটি কর্মসংস্থান বিনিয়োগ কর্মসূচি হিসেবে এসআইআইপি বাংলাদেশের একটি জনপ্রিয় বিশ্বস্ত সরকারি প্রতিষ্ঠান। 

এই সরকারি চাকরির সম্পূর্ণ তথ্য নিচে দেখুন।


আপনি যদি এই সরকারি চাকরি পেতে চান, আপনার যোগ্যতা অনুযায়ী একটি চাকরির পদ নির্বাচন করুন, এর জন্য আবেদন করুন এবং আবেদন করার আগে অফিসিয়াল নোটিশ এবং টেবিলে বিস্তারিত তথ্য দেখুন। 

SEIP আনুষ্ঠানিকভাবে কিছু যোগ্যতা উল্লেখ করেছে যা একজন চাকরিপ্রার্থীর থাকতে হবে। 

SEIP জব সার্কুলার দেখুন।



SEIP চাকরির বিজ্ঞপ্তি 2021



কোম্পানির নাম কর্মসংস্থান বিনিয়োগ কর্মসূচির দক্ষতা SEIP কোম্পানির ধরন সরকারি চাকরির ধরন ফুল টাইম চাকরি বিভাগ সরকারি চাকরির চাকরি প্রকাশের তারিখ 08 অক্টোবর 2021 চাকরির খবর উৎস অনলাইন এবং ম্যানুয়ালি



মোট পোস্ট নীচে দেখুন মোট মানুষ নির্দিষ্ট নয় শিক্ষাগত যোগ্যতা নীচের চাকরির ছবিতে দেখুন অন্যান্য যোগ্যতা নিয়োগের ছবিতে দেখুন চাকরির জন্য আবেদন করুন শুরু তারিখ অনলাইন আবেদন শেষ তারিখ 22 অক্টোবর 2021 অফিসিয়াল ওয়েবসাইট www.seip-fd.gov.bd অনলাইন আবেদন লিঙ্ক নীচের ছবিতে দেখুন


প্রকাশের তারিখ: 08 অক্টোবর 2021



শেষ তারিখ: 22 অক্টোবর 2021








No comments

Powered by Blogger.