Header Ads

IFIC Bank Limited Job Circular 2021

 

আইএফআইসি ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2021 আমাদের ওয়েবসাইটে ফেব্রুয়ারী 2021 এ সেরা বেসরকারি চাকরির বিজ্ঞপ্তিগুলির মধ্যে একটি।
আপনি এখানে আইএফআইসি ব্যাংক লিমিটেড জব সার্কুলার সব প্রয়োজনীয় তথ্য দেখতে পাবেন।
আপনি এই বিজ্ঞপ্তিতে আবেদন করে এই IFIC ব্যাংক লিমিটেড বেসরকারি ব্যাংকের চাকরি পেতে পারেন।
এর জন্য, দয়া করে নীচের থেকে সঠিক চাকরির পদগুলি প্রয়োগ করুন।



IFIC Bank Limited Job Circular 2021
IFIC Bank Limited Job Circular 2021 



আইএফআইসি ব্যাংক লিমিটেড বাংলাদেশের একটি বেসরকারি বাণিজ্যিক ব্যাংক।
এটি ১ journey সালে যাত্রা শুরু করে। এটি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বেসরকারি ব্যাংক।
আপনি যদি 2021 সালে একটি ভাল প্রাইভেট কোম্পানির চাকরি অর্জন করতে চান তাহলে আপনার এই প্রাইভেট জব সার্কুলারে আবেদন করা উচিত।

যারা 2021 বা IFIC Bank Ltd Job Circular 2021 এ বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় বেসরকারি চাকরি খুঁজছেন তাদের জন্য এখানে একটি সুখবর প্রকাশিত হয়েছে। এছাড়াও, যদি আপনি একটি বেসরকারি কোম্পানি বা বাংলাদেশী বেসরকারি ব্যাংকে চাকরির প্রার্থী হন তবে আপনার জন্য সুখবর।

এই বেসরকারি ব্যাংকের চাকরিপ্রার্থীদের জন্য সুসংবাদ হল আইএফআইসি ব্যাংক লিমিটেড ২২ টি ভিন্ন চাকরির পদে এই আইএফআইসি ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে ২০২১ সালের ফেব্রুয়ারিতে নিয়োগ দেবে।

আপনাকে আইএফআইসি ব্যাংক লিমিটেডের বেসরকারি ব্যাংকের চাকরির জন্য আবেদন করতে হবে যা আইএফআইসি ব্যাংক লিমিটেড কর্তৃক উপরের অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তির ছবিতে লেখা আছে।
আপনার আইএফআইসি ব্যাংক লিমিটেড চাকরির আবেদন দ্রুত জমা দিন, যদি আপনি 2021 সালের ফেব্রুয়ারিতে আইএফআইসি ব্যাংক লিমিটেডে যোগ দিতে চান।

তাছাড়া, আমরা এখানে আইএফআইসি ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছি যা চাকরির প্রার্থীর জন্য www.ificbank.com.bd এ প্রকাশিত হয়েছে।
অনুগ্রহ করে নীচের চাকরির বিজ্ঞপ্তির ছবিতে ক্লিক করুন IFIC ব্যাঙ্ক এবং এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে সমস্ত তথ্য দেখুন।

যারা IFIC ব্যাংক লিমিটেডের চাকরির জন্য আবেদন করতে চান তাদের জন্য career.ificbankbd.com এ প্রকাশিত IFIC চাকরির বিজ্ঞপ্তি 2021 আবেদন ফর্ম।
আইএফআইসি ব্যাংক লিমিটেড কাজের উপরোক্ত অনলাইন আবেদন লিঙ্কে ক্লিক করে আবেদন ফরম পূরণ করা হবে।

অফিসিয়াল ওয়েবসাইটে আপনার ইচ্ছার চাকরির পোস্টের উপরে চেক করুন এবং আপনার ইচ্ছার চাকরির পরে আবেদনটি দ্রুত পূরণ করুন।
যত তাড়াতাড়ি সম্ভব উপরের চাকরির আবেদন লিঙ্কে ক্লিক করে আপনার আবেদনপত্র দ্রুত জমা দিন।


চাকরির সংক্ষিপ্তসার চাকরি নিয়োগকর্তা আইএফআইসি ব্যাংক লিমিটেড চাকরির নিয়োগকর্তা প্রাইভেট ব্যাংকের চাকরির প্রকৃতি পূর্ণ-সময়ের চাকরির খবর অনলাইন চাকরি প্রকাশের তারিখ 17 অক্টোবর 2021 চাকরি বিভাগ বেসরকারি ব্যাংকের চাকরি

মোট পোস্ট চাকরির ছবিতে দেখুন মোট মানুষ বৃত্তাকার ছবিতে দেখুন শিক্ষাগত যোগ্যতা চাকরির ছবিতে দেখুন অন্য যোগ্যতা অফিসিয়াল সার্কুলারে দেখুন চাকরি শুরু করার সময় আবেদন করুন রানিং চাকরি শেষ তারিখ প্রয়োগ করুন 31 অক্টোবর 2021 অফিসিয়াল ওয়েবসাইট www.ificbank.com.bd অনলাইন আবেদন লিঙ্ক নীচে দেখুন


Online apply: Click here

No comments

Powered by Blogger.