Header Ads

৫৫১ পদে বাংলাদেশ রেলওয়ে তে নিয়োগ বিজ্ঞপ্তি

 

৫৫১ পদে বাংলাদেশ রেলওয়ে তে নিয়োগ বিজ্ঞপ্তি


বাংলাদেশ রেলওয়ে সার্কুলার 2024 আমাদের ওয়েবসাইটে যে সমস্ত তথ্য আমরা বিস্তারিত আলোচনা করেছি তা অন্যান্য সরকারি চাকরির মতো।  যেমন বাংলাদেশ রেলওয়ে চাকরির জন্য কীভাবে আবেদন করবেন, আবেদনের শেষ তারিখ, চাকরির পরীক্ষার তারিখ, চাকরি প্রকাশের তারিখ, খবরের উত্স, চাকরির বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল, জেপিইজি ছবি এবং আরও অনেক কিছু।

বাংলাদেশ রেলওয়ে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ রেলওয়ে চাকরি প্রার্থীদের জন্য তাদের অফিসিয়াল ওয়েবসাইটে রেলওয়ে.gov.bd চাকরির সার্কুলার 2024 ঘোষণা করেছে।  যারা বাংলাদেশ রেলওয়েতে কাজ করতে আগ্রহী বা বাংলাদেশে চাকরি পাওয়ার জন্য অপেক্ষা করছেন।  বাংলাদেশ রেলওয়ের অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুযায়ী শিক্ষাগত যোগ্যতা সহ সরকারি চাকরিপ্রার্থীদের জন্য একটি দুর্দান্ত সুযোগ তৈরি করা হয়েছে।

Bangladesh Railway Job Circular 2024


বাংলাদেশ রেলওয়ে 02টি পদে 551 জনকে যুক্ত করবে।  বাংলাদেশ রেলওয়ে জব পোস্টের নাম "গেট কেপার/গেট ম্যান" বাংলাদেশ রেলওয়ে এই পদের অধীনে 551 জনের একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে, যা কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে উল্লেখ করেছে।  বাংলাদেশ রেলওয়েতে চাকরি পেতে হলে বাংলাদেশ রেলওয়ের নিয়ম অনুযায়ী নির্ধারিত সময়ের মধ্যে চাকরির প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

বাংলাদেশ রেলওয়ে জব সার্কুলার 2024 আবেদনের শেষ তারিখ,18 ফেব্রয়ারী 2024। আপনাকে এই সময়ের মধ্যে বাংলাদেশ রেলওয়ে চাকরির জন্য আবেদন করতে হবে।  অন্যান্য শিক্ষাগত যোগ্যতা থাকলে আপনি এই সরকারি চাকরি পেতে পারেন।  তাই সমস্ত তথ্য দেখুন এবং আপনি যদি এই চাকরি পেতে চান তাহলে সঠিক চাকরির অবস্থান বেছে নিন।


রেলওয়ের সার্কুলার 2024 গুরুত্বপূর্ণ তথ্য

নিয়োগকর্তা বাংলাদেশ Railway Job TypeFull-Time
SourceOnline Publish date 09 জানুয়ারি 2023
J ob CategoryGovt Job
Total Post N/Atotal Man 551
বাংলাদেশ রেলওয়ে
লিঙ্গের উপর নির্ভর করে পুরুষ ও মহিলা উভয়েরই আবেদন করার অনুমতি রয়েছে, বয়স 20 বছর থেকে 20 বছর, 20 বছর বয়স 20) শিক্ষাগত যোগ্যতা এসএসসি পাস, এইচএসসি পাস  , ডিগ্রী পাস
অন্যান্য এক্সপেরিয়েন্স ফ্রেশার আবেদন করতে পারবেন প্রসেস অফলাইনে আবেদন ফি 100 টাকা

প্রতিষ্ঠানঃ বাংলাদেশ রেলওয়ে
👉 পদের নামঃ  সহকারী স্টেশন মাস্টার এবং সহকারী লোকোমোটিভ মাস্টার গ্রেড-২
👉 পদ সংখ্যাঃ ৫৫১ টি
👉 আবেদন ফীঃ ২২৩/- ও ১২/- টাকা
👉 আবেদন শুরুঃ ১৮ জানুয়ারি ২০২৪ 


Bangladesh Railway Job Circular 2024


Bangladesh Railway Job Circular 2024


Bangladesh Railway Job Circular 2024


👉 আবেদনের লিংকঃ http://br.teletalk.com.bd/
👉 আবেদনের শেষ তারিখঃ ১৮ ফেব্রুয়ারি ২০২৪  


বাংলাদেশ রেলওয়ের সহকারী স্টেশন মাস্টার এবং সহকারী লোকোমোটিভ মাস্টার গ্রেড-২ পদের নিয়োগ বিজ্ঞপ্তি। 


No comments

Powered by Blogger.