Header Ads

৮০ পদে বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বি এফ আর আই) এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

BFRI Job Circular 2022 Bangladesh Forest Research Institute

BFRI চাকরির বিজ্ঞপ্তি 2022 বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট

বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট চাকরির বিজ্ঞপ্তি 2022 প্রকাশিত হয়েছে।  BFRI জব সার্কুলার বিশদ এখানে উপলব্ধ।  আগ্রহী প্রার্থীরা BFRI এর অফিসিয়াল ওয়েবসাইট www.bfri.gov.bd এবংnusuggestions.com এ আমাদের ওয়েবসাইট থেকে বাংলাদেশ ফরেস্ট রিসার্চ ইনস্টিটিউট জব সার্কুলার 2022 সম্পর্কিত সমস্ত তথ্য পেতে পারেন।


BFRI Job Circular 2022 Bangladesh Forest Research Institute


সংশ্লিষ্ট আবেদনকারী 10/05/2022 থেকে BFRI জব সার্কুলার 2022-এ আবেদন করতে পারবেন।  আবেদনের সময় 24/05/2022 পর্যন্ত চলবে।

বাংলাদেশ ফরেস্ট রিসার্চ ইনস্টিটিউট (BFRI) 2022 সালের মে মাসে একটি চাকরির বিজ্ঞপ্তি জারি করে। এটি বাংলাদেশিদের জন্য একটি চাকরির বিজ্ঞপ্তি।  এই সার্কুলার , যেখানে মাত্র 80 টি পদ পাওয়া যায়।  আগ্রহী প্রার্থীরা BFRI জব সার্কুলারে আবেদন করতে পারেন।  কিন্তু তাদের সকল নিয়ম, প্রবিধান এবং শর্তাবলী বজায় রাখতে হবে।

বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট বিএফআরআই চাকরির বিজ্ঞপ্তি 2021 এখানে প্রকাশিত হয়েছে যা বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউটের ওয়েবসাইট www.bfri.gov.bd এ প্রকাশিত হয়েছে।  এখানে আমরা www.bfri.gov.bd চাকরির সার্কুলার সম্পর্কে অফিসিয়াল চাকরির চিত্রের সাথে সম্পূর্ণ ডেটা যোগ করেছি।  আপনি যদি বাংলাদেশ ফরেস্ট রিসার্চ ইনস্টিটিউটে যোগদান করতে চান তাহলে, সম্পূর্ণ চাকরির পোস্ট পড়ুন এবং সঠিক চাকরির জন্য আবেদন করুন।

বাংলাদেশ ফরেস্ট রিসার্চ ইনস্টিটিউট BFRI-এর অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি অনুসারে এই সরকারী সংস্থা এই BFRI চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের শূন্য অফিসের চাকরির পোস্টে 80 জনকে যুক্ত করতে চলেছে।  নীচে সমস্ত চাকরির পোস্ট এবং শিক্ষাগত যোগ্যতা দেখুন যা আপনার যোগ্যতা অনুযায়ী আবেদন করার জন্য উপযুক্ত।

বাংলাদেশ ফরেস্ট রিসার্চ ইনস্টিটিউটে চাকরির পদের নাম ল্যাব অ্যাডান্টেন্ট, নার্সারি অ্যাডান্টেন্ট।  আপনি এই চাকরির জন্য আবেদন করতে পারবেন যদি নিচের চাকরির বিজ্ঞপ্তি ছবিতে লেখা আপনার যোগ্যতা থাকে।  আপনি আপনার কাছাকাছি পোস্ট অফিস থেকে এই চাকরির জন্য সহজেই আবেদন করতে পারবেন।  আপনাকে সমস্ত অফিসিয়াল ভূমিকা দ্বারা এবং চাকরির আবেদনের সময়সীমার আগে আপনার চাকরির আবেদন জমা দিতে হবে।  BFRI চাকরির আবেদনের সময়সীমা 31 মে 2021।

তাছাড়া, আপনি ব্লিওও কাজের সারাংশ টেবিল এবং অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তির ছবি থেকে এই চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে আরও ডেটা পরীক্ষা করতে পারেন।  যাইহোক, আপনি যদি এই চাকরি পেতে চান তবে আপনার সমস্ত শিক্ষাগত এবং অন্যান্য যোগ্যতার সঠিক তথ্য সহ আপনার চাকরির আবেদন জমা দিন।

BFRI জব সার্কুলার 2021

নিয়োগকর্তা বাংলাদেশ ফরেস্ট রিসার্চ ইনস্টিটিউট প্রকাশের তারিখ 09 মে 2022 উত্স প্রকাশ করুন অনলাইন জব টাইপ ফুল-টাইম জব ক্যাটাগরি সরকারি চাকরির  মোট ম্যান80

শিক্ষাগত যোগ্যতা চাকরির বিজ্ঞপ্তিতে দেখুন অন্যান্য যোগ্যতা সার্কুলার ইমেজ নীচে দেখুন চাকরির আবেদন শুরুর তারিখ 09 মে 2022 চাকরির আবেদন প্রক্রিয়া অনলাইন আবেদনের শেষ তারিখ 24 মে 2022

BFRI Job Circular 2022 Bangladesh Forest Research Institute



কোম্পানীর তথ্য কোম্পানীর নাম বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট কোম্পানীর প্রকার সরকারী ওয়েবসাইটের ঠিকানাhttp://bfri.gov.bd

প্রতিষ্ঠানঃ বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (bfri)
পদের নামঃ বিভিন্ন পদ
পদ সংখ্যাঃ ৮০টি
আবেদন ফীঃ ১১২/- ও ৫৬/- টাকা
আবেদন শুরুঃ ১০ মে ২০২২
আবেদনের লিংকঃ http://bfri.teletalk.com.bd/
আবেদনের শেষ তারিখঃ ২৪ মে ২০২২

No comments

Powered by Blogger.