Header Ads

খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো (bomd) তে নিয়োগ বিজ্ঞপ্তি-

 ব্যুরো অফ মিনারেল ডেভলপমেন্ট জব সার্কুলার 2021: আজ যারা আমার জন্য সরকারী চাকরীর জন্য আবেদন করছেন বা যারা এই মুহুর্তে একটি নির্ভরযোগ্য চাকরি পেতে চান তাদের জন্য আমার কাছে সুসংবাদ রয়েছে। 

আপনি আপনার যোগ্যতা অনুযায়ী চাকরির পজিশনের মাধ্যমে এই নির্ভরযোগ্য সরকারী চাকরীর জন্যও আবেদন করতে পারবেন। 

খুব সাবধানতার সাথে বিওএমডি জব সার্কুলার 2021 দেখুন।



সরকারী চাকরীর প্রার্থীদের জন্য খনিজ উন্নয়ন ব্যুরো কর্তৃক প্রকাশিত অফিসিয়াল চিত্র সহ অন্যান্য সরকারী চাকরীর মতো বিওএমডি চাকরির বিষয়ে আমরা বিস্তারিত আলোচনা করেছি। 

আপনি যদি এই কাজের জন্য আবেদন করতে চান তবে ব্যুরো অফ মিনারেল ডেভলপমেন্ট জব নোটিশটি মনোযোগ সহকারে দেখুন এবং কাজের জন্য আবেদনের জন্য সঠিক কাজের অবস্থান বেছে নিন।ব্যুরো অফ মিনারেল ডেভেলপমেন্ট নির্দিষ্ট শর্ত সাপেক্ষে একটি চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে যোগ্য ব্যক্তিদের তাদের এজেন্সিতে নিয়োগ দিতে যাচ্ছে। 

সরকারী চাকরি প্রার্থীদের যে শর্ত রয়েছে তার ভিত্তিতে সঠিক চাকরির পদে তাদের যোগ্যতা অনুযায়ী এই চাকরীর জন্য আবেদন করতে হবে।



বাংলাদেশের যোগ্য ব্যক্তিরা তাদের যোগ্যতা অনুযায়ী যে কোনও জায়গা থেকে খনিজ বিকাশ ব্যুরো অফ সার্কুলার ২০২১ তে চাকরির জন্য আবেদন করতে পারবেন। 

এজন্য আপনার অফিসিয়াল নোটিশে উল্লিখিত যোগ্যতা অনুসারে আপনি যদি একজন যোগ্য ব্যক্তি হন তবে আপনার খনিজ উন্নয়ন ব্যুরোতে চাকরীর জন্য আবেদনের সুযোগ রয়েছে।বিওএমডি জব সার্কুলার 2021



চাকরীর নিয়োগকর্তা খনিজ উন্নয়ন ব্যুরো চাকরিজীবী টাইপ সরকারী সংস্থা জব টাইপ স্থায়ী জব প্রকাশের সময় 30 জুন 2021 জব নিউজ সোর্সঅনলাইনটোটাল পোস্ট01 মোট মানুষ03 কর্মক্ষম যোগ্যতা চাকরীর অফিসিয়াল ছবিতে দেখুন শিক্ষাগত যোগ্যতা চাকরির অফিসিয়াল ছবি দেখুন অভিজ্ঞতার প্রয়োজনীয়তা দেখুন চাকরীর বিজ্ঞাপনের চিত্রটি দেখুনজব প্রক্রিয়াটি আবেদন করুনঅনলাইন জব আবেদন শুরু করুন 07 জুলাই 2021 এএমএম জব আবেদন শেষ তারিখ 08 আগস্ট 2021 5:00 pm



No comments

Powered by Blogger.